অনেক দিন পর টিউন করছি, আশা কর সবাই ভালো আছেন। আজকের আমার এই পোষ্ট টা মূলত সকল ব্লগার ভাই দের উদ্দেশে। অনেক কষ্ট করে ব্লগিং করেও আশানুরূপ আরনিং হয় না, যেমন  আমার মত নতুন ব্লগার প্রথমে চাই অ্যাডসেন্স অ্যাকাউন্ট কিন্তু অনেক চেষ্টা করেও আপ্প্রভ হয় না তাই শেষে Bidvertiser, Adfoc,Infolinks,Chitika এই সকল অ্যাড নেটওয়ার্ক এর সাহায্য নিতে হয় , কিন্তু সমস্যা কম ট্রাফিক এর ব্লগ এ অ্যাড রেভিনু খুব কম। আমার ব্লগ এ ট্রাফিক ২,০০০ মত আমি Bidvertiser, Adfoc,Infolinks সব গুলো ব্যবহার করেও মাসে ৬০ ডলার এর বেশি পাই নি যাই হোক দেখে খুবই খারাপ লাগত , আশা করি এমন অভিজ্ঞতা সকল নতুন ব্লগার ভাই দের হয়েছে।
যাই হোক কাজের কথায় আশা যাক , আজকে আমি একটা নতুন অ্যাড নেটওয়ার্ক সঙ্গে পরিচয় করাব । প্রথমে বলে রাখি আমি এখানে সাইট এর কোন রিভিউ লিখতে বা রেফারেল লিংক শেয়ার করার জন্য আসিনি। ব্লগার ভাই দের সাহাজ্জে আসলে আমার লেখা সার্থক হবে। এটি একটা Pay Per Install সাইট। সকলেই Pay Per Install  সম্পর্কে জানেন তাই নতুন করে বলার কিছু নাই । আমি জানি সকল সাইট পে করে কিনা এই নিয়ে চিন্তা করে আর সাইন আপ করা হয় না । আশা করি আমার পায়মেত প্রফ দেখে এই চিন্তা দূর হবে। এদের installation রাতে খুব ই ভালো , সত্যি বলতে Boostads ব্যবহার করার পর থেকে আমি Bidvertiser, Adfoc,Infolinks এইগুল অ্যাড ব্লগ থেকে রিমুভ করে দিয়ে ছি , কারন ২০ দিনে ১০৭ ডলার পেয়েছি Boostads  থেকে আমার কাছে এটা ই যথেষ্ট ।

৫০ এর বেশি ইন্সটল হলে ৪ ডলার মত হবে।

অ্যাকাউন্ট আপ্রভ কিভাবে করবেন

সফটওয়্যার রিলেটেড ব্লগ হলে খুব তারাতারি আপ্রভ হবে তবে যে কোন ডাউনলোড ব্লগ হলে ও হবে। আসলে সফটওয়্যার রিলেটেড ব্লগ হলে installation রেট টা বেশি পাওয়া যাবে আর ইনকাম টা বেশি হবে। এখান থেকে SignUp 
PayPal, Western Union, Payoneer , Bank Transfer সাপোর্ট করে। নিচে আমার PayPal পেমেন্ট স্ক্রীন সট দিলাম ।
2-jun-2014 payment $107.85